শুক্রবার, ২৯ এপ্রিল, ২০১৬

VINDESHI TARA || ভিনদেশী তারা || COVER BY AH || বাংলা লিরিক্স

 একটু ভিন্ন কিছু !!!

VINDESHI TARA || ভিনদেশী তারা || COVER BY AH || বাংলা লিরিক্স

শুধু বলিবো ইহা উপ-ভোগ করুন !

STUDIO : ASTHANA :3

MUSIC : FREE INSTRUMENTAL




বাংলা লিরিক্স :

আমার ভিনদেশী তারা

একা রাতেরই আকাশে

তুমি বাজালে একতারা

আমার চিলেকোঠার পাশে

ঠিক সন্ধ্যে নামার মুখে

তোমার নাম ধরে কেউ ডাকে

মুখ লুকিয়ে কার বুকে

তোমার গল্পো বলো কাকে

আমার রাত জাগা তারা

তোমার অন্য পাড়ায় বাড়ী

আমার ভয় পাওয়া চেহারা

আমি আদতে আনাড়ী

আমার আকাশ দেখা ঘুড়ি

কিছু মিথ্যে বাহাদুরি

আমার আকাশ দেখা ঘুড়ি

কিছু মিথ্যে বাহাদুরি

আমার চোখ বেধে দাও আলো

দাও শান্ত শীতল পাটি

তুমি মায়ের মতই ভালো

আমি একলাটি পথ হাটি

আমার বিচ্ছিরি এক তারা

তুমি নাও না কথাখানি

তোমার কিসের এতো তাড়া

সে রাস্তা পার হবে সাবধানি



তোমার গায়ে লাগেনা ধুলো

আমার দু-মুঠো চাল চুলো

তোমার গায়ে লাগেনা ধুলো

আমার দু-মুঠো চাল চুলো

রাখো শরীরে হাতে যদি

আর জল মাখো দুই হাতে

প্লীজ ঘুম হয়ে যাও চোখে

আমার মন খারাপের রাতে

আমার রাত জাগা তারা

তোমার আকাশ ছোয়া বাড়ী

আমি পাইনা ছুতে তোমায়

আমার একলা লাগে ভারী



আমার রাত জাগা তারা

তোমার আকাশ ছোয়া বাড়ী

আমি পাইনা ছুতে তোমায়

আমার একলা লাগে ভারী(২)



হুম হুম………


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন